মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

শাহ্ আলীতে অস্ত্র ও গুলিসহ ছিনতাইকারী গ্রেপ্তার

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬১ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ বিশেষ অভিযানে ফয়সাল (২২) নামে সঙ্ঘবদ্ধ ছিনতাইকারী চক্রের এক সক্রিয় সদস্যকে একটি বিদেশী পিস্তল ও চার রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে ডিএমপির মিরপুর বিভাগের শাহ আলী থানা পুলিশ।
মঙ্গলবার (২২) ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ছয়টায় শাহ্ আলী থানা কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ডিএমপির মিরপুর বিভাগের দারুসসালাম জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মিজানুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি শাহ্ আলী থানাধীন গোড়ান চটবাড়ী এলাকায় ছিনতাইয়ের উদ্দেশ্যে অস্ত্রসহ সংঘবদ্ধ একদল সন্ত্রাসী অবস্থান করছে।

বিকাল সাড়ে তিনটার দিকে শাহ আলী থানার অফিসার ইনচার্জ এবিএম আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে সেখান থেকে বাবু বাহিনীর অন্যতম সক্রিয় সদস্য ফয়সালকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মূলহোতা বাবুসহ অন্যান্য সহযোগীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

এসি মিজানুর রহমান আরো জানান, আটককৃত ফয়সাল ও পলাতক বাবু বাহিনীর প্রধান বাবুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ছিনতাই,মাদকসহ একাধিক মামলা রয়েছে।
গ্রেপ্তারকৃত আসামীকে অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়েরের মাধ্যমে আদালতে প্রেরনের প্রক্রিয়া চলছে।
পলাতক বাবু ও অন্যান্যদের গ্রেপ্তার করতে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com