শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

সাপাহারে গ্রাম পুলিশ কে ঈদ উপহার দিলো থানা পুলিশ

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১০৮ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ সাপাহারে গ্রাম পুলিশ কে ঈদ উপহার দিলো থানা পুলিশ। নওগাঁর সাপাহারে ঈদের অনন্দ ভাগাভাগি করে নিতে গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে সাপাহার থানা পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) বিকেল ৩টায় সাপাহার থানা পুলিশের আয়োজনে উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদে কর্মরত ৫২ জন গ্রাম পুলিশের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার সামগ্রী হিসেবে সেমাই, চিনি ও আতব চাউল বিতরণ করা হয়। সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, আসন্ন ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া স্যারের সদয় নির্দেশনা মোতাবেক সাপাহার থানা পুলিশের পক্ষ থেকে গ্রাম পুলিশদের জন্য ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

এসময় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ, পুলিশ উপ-পরিদর্শক জিন্নাতুল সহ সাপাহার থানায় কর্মরত অন্যান্য অফিসার গন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com