মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরে ট্রান্স-এশিয়ান রেলপথ নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে রুশ প্রেমিকার মান ভাঙাতে গিয়ে বিপাকে মার্কিন সেনা হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহীর বেকারি মালিক সমিতির স্মারক লিপি প্রদান ওজন ও পরিমাপে কারচুপি করায় জরিমানা আদায় :বিএসটিআই’র গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইনসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে কৃষক মাঠ দিবসে মাশরুম চাষের আহ্বান আশুলিয়ায় ফুটপাত দখলমুক্ত করে গাছ লাগালেন এমপি সাইফুল

রাজশাহী মহানগরীতে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ কমিশনার

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :জুয়েল খান: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকায় ৪০০ জন অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি)বেলা ১২টায় রাজপাড়া থানার আয়োজনে রাজশাহী মহানগরীর লক্ষীপুর ভাটাপাড়া রংধনু কমিউনিটি সেন্টারে অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হলো।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ তৌহিদুল আরিফসহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com