সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

ম্যারাডোনা ফুটবলের ভগবান ছিলেন : প্রসেনজিৎ

সত্যনারায়ন শিকদার, পশ্চিমবঙ্গ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩৮১ বার পঠিত

সত্যনারায়ন শিকদার, পশ্চিমবঙ্গ : ‘ফুটবলের রাজা ছিলেন, ফুটবলের ভগবান ছিলেন’- প্রয়াত কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনাকে এভাবেই সম্মান জানালেন নন্দিত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ম্যারাডোনার হঠাৎ মৃত্যুতে সারাবিশ্বেই আজ শোকের ছায়া। তাকে নিয়ে লিখছেন নানা অঙ্গনের মানুষেরা।

লিখছেন কলকাতার অভিনেতা প্রসেনজিতও। তার ভাষ্যে, ‘আমাদের সকলেরই একটা hero-worship থাকে। ফুটবলে পেলের পরে এটা অবশ্যই ম্যারাডোনা। এটা একটা বড় ক্ষতি। আর ওঁর অবদান ভাষায় বর্ণনা করা যায় না।’

প্রসঙ্গত, গতকাল বুধবার মাত্র ৬০ বছর বয়সেই পরপারে পাড়ি জমালেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ফুটবলের রাজা। তার আইনজীবী খবরটি নিশ্চিত করেছে গণমাধ্যমকে।

এর আগে ৬০তম জন্মদিনের কয়েকদিন পরই মাথায় অস্ত্রোপচার হয় ম্যারাডোনার। এরপর হাসপাতাল থেকে ছাড়া পেলেও বাড়ি যাওয়া হয়নি এ ফুটবল কিংবদন্তির। মাত্রাতিরিক্ত মদ্যপান ছাড়ানোর জন্য তাকে রাখা হয় রিহ্যাব সেন্টারে। তারপর বাড়ি ফিরলেও না ফেরার দেশে চলে গেলেন ‘হ্যান্ড অব গড’র মালিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com