শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

রাজশাহীতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজে ধরা পড়ল চোর, চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৫৫ বার পঠিত

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে চোরদের শনাক্ত করেছে পুলিশ। তারপর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করাসহ উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া অটোরিক্সাটি।

গ্রেফতারকৃতরা হলেন,রাজশাহীর চারঘাট উপজেলার খুদির বটতলা গ্রামের মো. ইদ্রিসের ছেলে মো. শিমুল ( ২০), একই উপজেলার সারদা মুক্তারপুর গ্রামের মিন্টু মণ্ডল ( ৪২) ও পুঠিয়া উপজেলার কৃষ্ণপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে শরিফুল ইসলাম (৩৫)।

আজ শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়। এতে বলা হয়, গত ১৫ মে দুপুর ২ টায় নগরীর কোর্ট ঢালুর মোড় হতে অটোরিক্সা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। সে মামলায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে চুরির ঘটনা ধরা পরে এবং আসামীকে শনাক্ত করেন। পরবর্তীতে শনিবার রাত ১ টায় অভিযান পরিচালনা করে রাজশাহী জেলার চারঘাট থানার খুদির বটতলা গ্রামের মোঃ ইদ্রিসের ছেলে মোঃ শিমুলকে বোয়ালিয়া থানার মনিচত্বর হতে গ্রেফতার করা হয়।

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়, চোরাই অটেরিক্সাটি মোঃ মিন্টু মন্ডলের সহায়তায় মোঃ শরিফুল ইসলামের নিকট বিক্রি করেছে। সে তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ পুঠিয়ার কৃষ্ণপুর গ্রামের শরিফুল ইসলাম (৩৫)কে তার বাড়ী হতে গ্রেফতার করে। পরে শরিফুলের দেওয়া তথ্যমতে রাত ২ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানা এলাকা হতে চুরি যাওয়া অটোরিক্সাটি উদ্ধার করে এবং অপর আসামী  মিন্টু মন্ডলে(৪২)কে রাজপাড়া থানার কোর্ট ঢালুর মোড় তার বাড়ী হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com