শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

গত ২৪ ঘণ্টায় করোনার হটস্পট বগুড়ায় ৮ জনের মৃত্যু,আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩৩০ বার পঠিত

বগুড়া সংবাদদাতা : করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন। এ নিয়ে জেলায় ৯ দিনে ৩৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে বগুড়ার ১৪ জন, নওগাঁর ৭ জন, জয়পুরহাটের ১৩ জন এবং গাইবান্ধা ও নাটোর জেলার একজন করে।

মৃতরা হলেন- বগুড়া সদরের সেতারা বেগম (৭৮) ও আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাটের হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫) মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫) ও নূর জাহান (৩০) এবং নওগাঁর রিয়াজউদ্দীন (৬০)। তাদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন  শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যান।

বৃহস্পতিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি আরও জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৫৪ নমুনার ফলাফলে নতুন করে ৯৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ৬৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৫ জন। নতুন আক্রান্ত ৯৮ জনের মধ্যে সদরের ৬০ জন, আদমদীঘি ৭ জন, গাবতলী ৮ জন, সারিয়াকান্দি ২ জন, দুপচাঁচিয়ায় ৩ জন, কাহালু ২ জন, নন্দীগ্রামে ৫ জন, শেরপুর ২ জন এবং ধুনটের একজন আক্রান্ত হয়েছেন। এর আগের দিন জেলায় ৩৮২ নমুনায় ৬২ জন করোনায় শনাক্ত হয়েছিল।

ডা. তুহিন জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হল ১৩ হাজার ১৫২ জন। সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে১২ হাজার ২৯৮ জনে। এছাড়া নতুন করে ৮ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৬৫ জনে গিয়ে দাঁড়িয়েছে। জেলায় বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৪৯১ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com