বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দায়িত্ব নিলেন নবনির্বাচিত মেয়র মোখলেসুর রহমান

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১৭৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোহাম্মদ মোখলেসুর রহমান। এ পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর দীর্ঘ ৪৭ বছর পর আওয়ামী লীগ সমর্থিত প্রথম মেয়র হিসেবে তিনি দায়িত্ব নিলেন।

সোমবার (১৩ ডিসেম্বর) বিকেল ৪টায় পৌরসভার হলরুমে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে বিদায়ী মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম নতুন মেয়র আলহাজ্ব মোহাম্মদ মোখলেসুর রহমানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি জিয়াউর রহমান, সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, সাধারন সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ বিশ্বাস, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মতিন সহ নির্বাচিত কাউন্সিলরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দায়িত্ব গ্রহণের পর চাঁপাইনবাবগঞ্জকে আধুনিক ও দৃষ্টিনন্দন পৌরসভা গড়ার জন্য নতুন মেয়র আলহাজ্ব মোহাম্মদ মোখলেসুর রহমান সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত নভেম্বর মাসের ৩০ তারিখ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ১২ ডিসেম্বর রাজশাহীতে মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com