শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নাচোল উপজেলা ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৬৩ বার পঠিত

মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ: গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নাচোল উপজেলা ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র্র্যালি, জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১২টার দিকে নাচোল সরকারি কলেজ হলরুমে ছাত্রলীগের সভাপতি সত্যজিতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাচোল উপজেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক রয়েল বিশ্বাস, কসবা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান, নাচোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুয়েল, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম। অন্যনোর মধ্যে নাচোল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবিরুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি তুসার ইমরান, সাধারণ সম্পাদক আলসাবা, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com