বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বিএফডিসিতে নির্বাচনী প্রচারণা চালানোর সময় নায়ক ইমন লাঞ্ছিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ২১১ বার পঠিত
অনলাইন নিউজ : বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন বিএফডিসিতে নির্বাচনী প্রচারণা চালানোর সময় লাঞ্ছিত হয়েছেন চিত্রনায়ক ইমন৷ শুক্রবার সন্ধ্যা ৭টায় এ ঘটনাটি ঘটে।
জানা যায়, শিল্পী সমিতির বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর উপস্থিত থাকাকালীন উঠতি অভিনয়শিল্পী শাহেন শাহ ইমনকে ধাক্কা দেয়। তখন ইমন পরিচয় জানতে চাইলে বাকবিতণ্ডা এবং এক পর্যায়ে অনেকটা হাতাহাতিতে রূপ নেয়। এ সময় মিশা সওদাগর এই ঘটনাটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। এ ঘটনা এফডিসি জুড়ে তুমুল উত্তেজনা বিরজা করছে।
নায়ক ইমন বলেন, ‘আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তিনি শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচারণা করছিলাম। সাথে ছিলেন নিপুণ, রিয়াজ ও হিরো আলমসহ অনেকেই। দূরে মিশা সওদাগর ভাইকে দেখে তার সঙ্গে আমি কুশল বিনিময় করতে যাই।
তখন আমাকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন এক বহিরাগত। যিনি ধাক্কা দিয়েছেন তাকে আমি চিনি না। তবে তার আচরণ ছিল মিশা সওদাগরের বডিগার্ডের মত। অনেক এগ্রেসিভ ছিলেন তিনি।’
ইমন জানান, তাৎক্ষণিক মিশা সওদাগর বিষয়টি মীমাংসা করতে গেলেও ওই বহিরাগত আরও রেগে গিয়ে মারতে তেড়ে আসেন। উচ্চবাচ্য করেন।
ইমন বলেন, ‘এ সময় বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস করি আমি নায়ক ইমন। আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? উনি আমার সাথে আবারও দুর্ব্যবহার করেন। মিশা ভাই তাকে সরি বলতে বললেও সে থামছিল না।বহিরাগত ওই ব্যক্তি মিশা-জায়েদ প্যানেলের সমর্থক। আগেও চেহারা দেখেছি সে মিশা-জায়েদের পক্ষে স্লোগান দিয়েছে। নির্বাচন কমিশনকে সাথে সাথে এই ঘটনা জানিয়েছি। লিখিতভাবে অভিযোগ দিচ্ছি। আশা করছি নির্বাচন কমিশন এর সুষ্ঠুভাবে বিচার করবেন। আমরা শান্তিতে নির্বাচন করতে চাই।’
সরেজমিনে থেকে জানা যায়, ওই বহিরাগত ব্যক্তি উঠতি অভিনেতা। তার নাম শাহেন শাহ। বেশকিছু মিউজিক ভিডিও করেছেন। একটি সিনেমাতে পার্শ্বনায়ক হিসেবে কাজ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com