শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

তিশার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকারাই অভিনন্দন জানাচ্ছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৯৭ বার পঠিত
তিশার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকারাই অভিনন্দন জানাচ্ছেন
ফাইল ফটো
বিনোদন নিউজ : বেশ কয়েক মাস ধরে প্রচারের আড়ালে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অনেকটা নীরব জীবন পার করছিলেন তিনি। এই নিয়ে ভক্তদের কপালে ছিল চিন্তার ছাপ। তবে সুখবর নিয়ে সামনে এসেছেন তিশা। জানালেন মা হচ্ছেন তিনি।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় তিশা জানান সন্তানের অপেক্ষায় আছি। তিনি লেখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো? আমি কেনো সবকিছুতে অনুপস্থিত? এই ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।
অন্যদিকে নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী কবিতার লাইনে প্রকাশ করেন আবেগ। তিনি লেখেন-
“যখন তোমার জন্ম হয়
তখন একই সাথে আসলে
জন্ম হয় আমাদেরও
আমি যখন কবিতা লিখি
তখন কবিতাও কি
কিছুটা লিখে না আমায়?”
তিশার ও নিজের অনুপস্থিত হবার খবর নিয়ে তিনি লেখেন, সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভূতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- তিশাকে কেনো কোথাও দেখা যাচ্ছে না? সে কেনো সবকিছুতে অনুপস্থিত?
অনুপস্থিত কারণ আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি আসন্ন। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরওয়ার ফারুকী তারকা দম্পতির বাবা-মা হওয়ার সংবাদে প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। তিনি তিশার ফেসবুক পোস্ট নিজের পেজে শেয়ার করে লিখেন, ‘প্রচুর বাজি ফাটাবো আমি বাজি বাজি বাজিইইইইইই।’

এর আগে চিত্রনায়ক সিয়ামের বাবা হওয়ার সংবাদেও একই প্রতিক্রিয়া জানিয়েছিলেন তিনি।

তিশার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকারাই অভিনন্দন জানাচ্ছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বেবিবাম্পের ছবি পোস্ট করে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার ফেরিফায়েড ফেসবুকে জানান, তিনি মা হতে চলেছেন।

তিশা তার ফেসবুক পোস্টে লিখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা।

দর্শকদের নানা প্রশ্নের উত্তর জমেছিল উল্লেখ করে তিনি লিখেন, বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‘আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?’ ‘আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?’

তিনি এই ছবিতে তার উত্তর দিয়েছেন জানিয়ে লিখেন, এই ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি।

তিনি তাদের প্রথম সন্তানের জন্য দোয়া চেয়ে লিখেন, আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

তিশার পর পরেই মোস্তফা সরওয়ার ফারুকীও তার ফেসবুক পেজে একই ছবি পোস্ট করে সুখবর দেন।

তার পোস্টটি হুবহু তুলে দেয়া হলো-

‘যখন তোমার জন্ম হয়/ তখন একই সাথে আসলে/ জন্ম হয় আমাদেরও/ আমি যখন কবিতা লিখি/ তখন কবিতাও কি/ কিছুটা লিখে না আমায়?’

সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভূতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- ‘তিশাকে কেনো কোথাও দেখা যাচ্ছে না?’ ‘সে কেনো সবকিছুতে অনুপস্থিত?’

অনুপস্থিত কারণ আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি আসন্ন। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com